নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান, মিটার পরিবর্তন, পূনঃসংযোগ, মিটার অপসারণ, বিদ্যুৎ সংযোগের নাম পরিবর্তন, নতুন সংযোগের জন্য/ক্ষমতা বর্ধনের জন্য/বিনষ্টের কারণে ট্রান্সফরমার স্থাপন/পরিবর্তন, এুটিপূর্ন পোল মেরামত বা অপসারণ, বাসাইল উপকেন্দ্র রক্ষণাবেক্ষণ, গ্রাহকের তাৎক্ষনিক যেকোন অভিযোগ নিরসন, গ্রাহক প্রান্ত হতে মাসিক রিডিং(Kwh) গ্রহণ, গ্রাহক প্রান্তে বিল পৌছানো, গ্রাহক সদস্যের সনদ প্রদান, বিদ্যুৎ বিল পরিশোধের সনদ পত্র প্রদান এবং বিদ্যুৎ সংক্রান্ত জরূরী সেবা প্রদান করা হয়ে থাকে ।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস